রবিবার, ১২ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গাজীপুরে ১৩ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

গাজীপুরে ১৩ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

স্বদেশ ডেস্ক: গাজীপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাসুদ পারভেজ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি,নিহত পারভেজ ডাকাত দলের সদস্য এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাসুদ পারভেজ ওরফে পারভেজ ডাকাত উপজেলার বরমী গ্রামের আজিজুল হকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে একদল ডাকাত শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবর পেয়ে সেখানে র‌্যাবের টহল দল অভিযান চালায়। এ সময় উপস্থিতি টের পেয়ে ডাকাত দল র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে পারভেজ ডাকাত গুলিবিদ্ধ হয়ে মারা যায় এবং অপর সহযোগীরা পালিয়ে যায়। এ সময় গোলাগুলিতে র‌্যাবের কনস্টেবল সোহরাব আহত হন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ছয়টি শটগান, একটি ওয়ান শুটার, দুই রাউন্ড গুলি ও ১৩টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।নিহত পারভেজের মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা কমপ্লেক্সে নেওয়া হয়েছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877